সুর সাধনা
- Ariful Islam - আমরা মানুষ ১৭-০৫-২০২৪

রোজ সকালে গলা ছেড়ে করে শুধু রেওয়াজ সুরের মাঝে হারিয়ে যায় উচ্চ স্বরে গান শুধু গায় তা যেন এক গাধার বিকট আওয়াজ তার সে রেওয়াজ শুনে পথিক ভাবে কী যে, ওলোট-পালোট সুরের মাঝে হারিয়ে যায় নিজে। একেক সময় একেক সুরে গলা সাধেন তিনি, সেই সাধনে আঁতকে ওঠে পোষা বিড়াল মিনি। জানালা দিয়ে চুপিসারে সবাই দেখে দৃশ্য, প্রতিদিনই সাত-সকালে কাঁপান তিনি বিশ্ব!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।